সোমবার, ৩১ মার্চ, ২০১৪

উইন্ডোজ ৮.১ মাইক্রোসফট এক্টিভেটর

উইন্ডোজ ৮ মাইক্রোসফট এর নতুন অপারেটিং সিস্টেম । উইন্ডোজ এক্সপি ও উইন্ডোজ ৭ এর সফলতার পর মাইক্রোসফট এই নতুন অপারেটিং সিস্টেম টির সাথে পরিচয় করায় । আমার নিজের অভিজ্ঞতা থেকে যা মনে হয়েছে এটিও আরেকটি হিট হতে চলেছে । আমি উইন্ডোজ ৮ ব্যাবহার করি এবং এর NEW Look আর ফিচার গুলো আমার কাছে এক কথায় অসাধারন লেগেছে । উইন্ডোজ ৮ বাজারে নতুন আসায় অনেকেই একে এক্টিভেট করা নিয়ে বেশ ঝামেলায় পরেছেন । আমার নিজেরই এক্টিভেটর খুজতে খুজতে মাথা খারাপ হয়ে গেছিল । ইন্টারনেট এ এক্টিভেটর এর অভাব নেই । কিন্তু সমস্যা হল সবগুলো কাজ করে না। কাজ করলেও পারমানেন্টলি এক্টিভেট করতে পারে না । ফলে এর কিছু ফিচার থেকে আপনি বঞ্চিত হবেন যেমন একাউন্ট এ আপনার ছবি যোগ করতে পারবেন না, স্টার্ট স্ক্রীন এর ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করতে পারবেন না । আমি এই এক্টিভেটরটি দিয়ে উইন্ডোজ কে পারমানেন্টলি এক্টিভেট করে নিয়েছি । তবে আপডেট সম্মন্ধে আপাতত কিছু বলতে পারব না। এখন আপাতত আপডেট না করাই ভাল হবে ।
এক্টিভেটর টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন
জিপ ফাইল টি কে প্রথমে যেকোনো ফোল্ডারে Extract করে নিন । এরপর Genuine8.1  অ্যাপ্লিকেশন টি রান করুন ।  এরপর এর কাজ শেষ হওয়ার পর আপনাআপনি Restart হবে । Restart হওার পর আপনার উইন্ডোজ ৮ পারমানেন্টলি এক্টিভেট হয়ে যাবে ।
কিন্তু আমি এই সফটওয়্যার ব্যাবহার করে পারমানেন্টলি এক্টিভেট করতে পেরেছি বলে এটি শেয়ার করলাম।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন