বুধবার, ৭ ডিসেম্বর, ২০১১

কমোডের ভেতর মুখ চেপে রুমানার স্বামী সাইদের আত্মহত্যা!

 স্ত্রী রুমানা মঞ্জুরকে নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার সাঈদ হাসান কারা হেফাজতে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল ৯টার দিকে মারা গেছেন। পুলিশ জানিয়েছে, রুমানা মনজুরের নির্যাতনকারী স্বামী হাসান সাইদ আত্মহত্যা করেছেন। সাইদ মুখে পলিথিন পেচিয়ে কমোডের ভেতর মুখ চেপে ধরে তিনি আত্মহত্যা করেন বলে জানিয়েছে হাসপাতাল সূত্র।
কারা কর্তৃপক্ষ সাইদের মৃত্যুকে আত্মহত্যা বললেও তার পরিবার এটিকে পরিকল্পিত হত্যা বলে অভিযোগ করেছে। লাশ প্রিজন সেলে ভিতরেই রয়েছে। পুলিশ প্রিজন সেলের সবগুলো গেট বন্ধ থাকায় আত্মীয়স্বজন ছাড়া কাউকেই ঢুকতে দিচ্ছে না ।
কারা উপমহাপরিদর্শক গোলাম হায়দার জানান, “গত ২৩ নভেম্বর থেকে তিনি সেখানে চিকিৎসাধীন ছিলেন। তার মৃত্যু ‘কার্ডিয়াক ফেইলিয়রে’ বলে চিকিৎসক জানিয়েছেন। সাইদ কারাগারে থাকা অবস্থায় মানসিক অস্থিরতায় ছিলেন। সাইদকে বাথরুমে পড়ে থাকা অবস্থায় পাওয়া যায়।” সাইদের আত্মহত্যা করেছেন বলে গুঞ্জন রয়েছে। এ বিষয়ে জানতে চাইলে কারা কর্মকর্তা হায়দার বলেন, “ময়না তদন্ত হওয়ার আগে এ বিষয়ে কিছু বলা যাচ্ছে না।
উল্লেখ্য, গত ১৫ জুন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের শিক্ষক রুমানাকে নির্যাতন চালিয়ে চোখ নষ্ট করে দেওয়ার অভিযোগে সাইদকে গ্রেপ্তার করা হয়। অভিযোগ রয়েছে, গত ৫ জুন তিনি রুমানার ওপর নির্যাতন চালান। তাদের একটি মেয়ে রয়েছে। শিক্ষক রুমানা পরে কানাডায় চিকিৎসা নেন। সাইদের অমানবিক নির্যাতনে রুমানা সারাজীবনের জন্য তার দু’টি চোখ হারান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন