শুক্রবার, ১১ জুন, ২০১০

নকিয়ার নতুন মোবাইল ফোনসেট ও ওয়েবসাইট

দেশের বাজারে এল নকিয়ার নতুন মোবাইল ফোনসেট ও সংগীতবিষয়ক একটি ওয়েবসাইট। নানা ধরনের নতুন বৈশিষ্ট্য সমৃদ্ধ নকিয়া এক্স৬ মডেলের মোবাইল ফোনে রয়েছে নির্দিষ্ট মিউজিক কি, ৩.৫ এমএম সংযোগ (কানেক্টর)। পাশাপাশি গান নিয়ে বাংলাদেশের জন্য নকিয়া চালু করেছে www.nowplaying.nokia.com.bd ঠিকানার ওয়েবসাইট।এ সাইটে বন্ধুদের পাশাপাশি প্রিয় শিল্পীদের সঙ্গেও ওয়েবে যোগাযোগ করা যাবে।গত বৃহস্পতিবার ঢাকার একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে নতুন মোবাইল ফোন ছাড়ার এবং ওয়েবসাইট চালুর ঘোষণা দেওয়া হয়। অনুষ্ঠানে নকিয়া এমার্জিং এশিয়ার মহাব্যবস্থাপক প্রেম চাঁদ বলেন, গ্রাহকদের মধ্যে সুদৃঢ় সেতুবন্ধন গড়ে তোলার সুযোগ তৈরি করে দেওয়াই হলো নকিয়ার (Nokia) সবচেয়ে বড় বৈশিষ্ট্য।
নতুন মডেলের নকিয়া এক্স৬ (Nokia X6) মোবাইল ফোনে রয়েছে ৩৫ ঘণ্টা (35 Hours) পর্যন্ত গান বাজানোর সুবিধা, ১৬ গিগাবাইট মেমোরিসহ (16 GB Memory) ডিজিটাল মিউজিক ফরম্যাটে গান শোনার সুবিধা। পাশাপাশি রয়েছে ৩ দশমিক ২ ইঞ্চি স্পর্শকাতর পর্দা (Touch Screen) ও ৫ মেগাপিক্সেল ক্যামেরা (5 Mega pixel Camera) , ইন্টারনেট ব্যবহারের সুবিধা।এতে নকিয়ার অনলাইনভিত্তিক ওভি স্টোর (Ovi Store) থেকে নানা ধরনের গেম ও প্রোগ্রাম নামানো যাবে (Download)।
নকিয়ার নতুন ওয়েবসাইটের মাধ্যমে সংগীতপ্রেমীরা প্রিয় শিল্পীর গান শোনার পাশাপাশি যোগাযোগও করতে পারবে। এ ওয়েবসাইটে কণ্ঠশিল্পী ফুয়াদ ও ব্যান্ডদল ফিডব্যাক নিজেদের ব্লগও খুলছে। যেখানে ভক্ত শ্রোতারা শিল্পীদের সুর ও সংগীতের বিভিন্ন তথ্য জানতে পারবে। নকিয়ার নতুন এ ওয়েবসাইটে এক্স৬ মডেলের মোবাইল ফোনের অগ্রিম বুকিং নেওয়া হচ্ছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন