রবিবার, ৩০ অক্টোবর, ২০১৬

সমালোচকদের মুখ বন্ধ কইরা দিছি


ওয়ানডে ক্রিকেটে বড় দলগুলোর বিপক্ষে বিভিন্ন সময়ে বাংলাদেশের জয়কে অনেকেই বলেছেন, দূর্ঘটনা বা ফ্লুক।আজ আমরা সমালোচকদের সেই মুখ বন্ধ কইরা দিছি বিশেষ করে মিষ্টার সিধু সাহেবের(মাদার ফাকার)।

যাদের হাত ধরে ক্রিকেট খেলার প্রচলন, যাদেরকে বলা হয় বিশ্ব ক্রিকেটের সবচেয়ে অভিজাত ক্রিকেট দল, সেই ইংল্যান্ড দলকে আজ আমরা পরাজিত করছি। এটা নিঃসন্দেহে আনন্দের, গর্বের এবং ঐতিহাসিক। আজ আমাদের ক্রিকেট বিশ্বের অন্য বড় দলগুলোর সাথে পাল্লা দিয়ে এগিয়ে যাচ্ছে। আমাদেরকে ছোট করে দেখার সুযোগ এখন আর নাই।

জয় পরাজয় সকল ক্ষেত্রেই আমাদের দেশের দর্শকরা আমাদের দেশের ক্রিকেট টিমের পাশেই ছিলো। আমাদের দেশের মানুষ ক্রিকেট ভালোবাসে হার-জিত যাই হোক না কেন।আমাদের দেশের দর্শকদের ক্রমাগত উৎসাহ, অনুপ্রেরণা এবং ভালোবাসার ফল এখন আমাদের দেশের ক্রিকেট টিমের ফেরত দিতে শুরু করছে। আর তাইতো দীর্ঘদিন পর টেস্ট ক্রিকেট খেলতে নাইমাও আমাদেরকে ইংল্যান্ড সাথে জয় উপহার দিছে আমাদের ক্রিকেট টিম।

বাংলাদেশ ক্রিকেট দলের এই জয়ের মুহুর্তে বাংলাদেশ ক্রিকেট দলকে জানাই আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। তাদের প্রতি কৃতজ্ঞতা শত সমস্যার মাঝেও ১৬ কোটি মানুষকে একটু নির্ভার হাসির উপলক্ষ করে দেয়ার জন্য।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন