মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০১৬

সুন্দরী মেয়েরা কারো প্রেমে পড়ে না তারা প্রেমে পড়ায়


চট করে সুন্দরী মেয়েদের প্রেমে পড়া ঠিক না হলেও কিছু কিছু সুন্দরীদের প্রেমে চট করেই পড়তে হয়। কারণ অনেকেই এদের লোভনীয় পণ্যের মতো মনে করেন। লোভনীয় পণ্য দেখা মাত্রই একে পাওয়ার স্বাদ জাগে। এই মেয়ে সুন্দরী কি না তা বুঝার উপায় নেই কারণ বোরকা আর নেকাবে মুখ শরীর ঢাকা। কিন্তু পায়ের আঙ্গুল আর হাতের আঙ্গুল দেখে বুঝা যাচ্ছে এই মেয়ের রঙ ফর্সাই হবে। এই সভ্য সমাজে ফর্সা মানেই সুন্দর।

সুন্দরী মেয়েরা কারো প্রেমে পড়ে না তারা প্রেমে পড়ায়। কথিত আছে এক গাছে বড়ই ধরলে হাজার লোক ঢিল মারে। এই প্রবাদ টা সুন্দরী মেয়েদের জন্য প্রযোজ্য। ওদের দেখে হাজার ছেলে ক্রাশ খাবে। রিকশায় যাওয়ার সময় একটা চোখ টিপলে দশ টা ছেলে অজ্ঞান হয়ে ড্রেনে পড়বে, বৃদ্ধ রা আয়নার সামনে গিয়ে চুলে কলপ দিয়ে সাদা চুল কালো করবে আর যে ছেলে গুলো আগের দিন ড্রেনে পড়েছিল সে ছেলে গুলো পরের দিন ফেইসওয়াশ মেখে কালো মুখ সাদা করবে।

সুন্দরী মেয়েরা সোজাসুজি কোন ছেলের দিকে তাকায় না। আড়চোখে তাকাবে আর বলিউডের নায়িকার মতো একটা হাসি দিয়েই ছেলের মনে লাড্ডু ফাটাবে। আর ছেলেটি মাধুরী, ক্যাটরিনা কিংবা দিপিকা পাডুকানের হাসির সাথে তুলনা দিয়ে নিজে দেব সেজে বলবে আহ! পরাণ যায় জ্বলিয়া রে পরাণ যায় জ্বলিয়া বলে শরীরখানা টেরাবাঁকা করে বুকের বাম পাশে এমন ভাবে হাত দিয়ে ঘষাতে শুরু করবে যেন সানি লিওনের শরীর বাঁকানোও ফেল হয়ে যাবে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন