রবিবার, ৭ আগস্ট, ২০১৬

বন্ধু দিবস

 
সৃষ্টিকর্তার এ এক অদ্ভুত খেল। যে যেমন সে তেমনই পায়। বন্ধু পাওয়ার ক্ষেত্রেও একই সিস্টেম।আমি খারাপ ছেলেদের সাথে খারাপ ছেলেদেই বন্ধুত্ব দেখেছি, ভালো ছেলেদের সাথে ভালো ছেলেদের বন্ধুত্ব দেখেছি, ভাব মারা ছেলেদের সাথে ভাব মারা ছেলেদের বন্ধুত্ব দেখেছি। মানে যে যেমন, সে তেমন বন্ধুই পায়। তবে অভ্যাস, চিন্তা ধারা আলাদা হতেই পারে...                                                                                                                                                    

আমার সামনে বহু বন্ধুত্ব নষ্ট হয়ে যেতেও দেখেছি।ছোটখাটো ঝগড়া সব সম্পর্কেই হয়। আর প্রাণের বন্ধুদের না হয় প্রথমে সরি বল্লাম,এতে যদি বন্ধুত্ব আজীবন বাঁচে তাহলে তারা মুল্য অনেক কম । আর বন্ধুত্বে কখনও "ইগো"র জায়গা দিতে নাই...

সত্যিকারের বন্ধু সম্পর্ক গড়ে তোলা অনেক কঠিন। তাই সম্পর্ক গড়লে, তা ভাঙার প্রশ্নই আসে না ।এমন কিছু বন্ধু যাদের আচ্ছে তারা ভাগ্যবান আর হ্যাঁ, আমি ভীষণ ভাগ্যবান কারন আমারও এমন কিছু বন্ধু আচ্ছে।

ক্ষনস্থায়ী এই জীবনটাতে যে যেই রুপে সাদাকালো থেকে রঙিন ছোয়া দিয়েছে তা সবাই আমার বন্ধুদের দেয়া।

কামনা একটাই, সাফল্যের ছোয়ায় ভরে উঠুক আমার বন্ধুদের প্রতিটি জীবনের অধ্যায়

বন্ধুরা যে যেখানে থাকিস ভাল থাকিস,
বুড়ি বাড়বে,দাড়ি পাকবে তবু মনে রাখিস

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন