শনিবার, ১৪ নভেম্বর, ২০১৫

অসমাপ্ত ভালোবাসা

মেয়েটি ছেলেটিকে ভালোবাসে। শুধু ভালোবাসে বললে ভুল হবে। প্রয়োজনের তুলনায় একটু বেশীই ভালোবাসে।মেয়েটা অতিরিক্ত রকমের মায়াবতী। সব ছেলেরাই তার প্রেমে হাবুডুবু খায়। দিনকয়েক যেতে মেয়েটা খেয়াল করলো একটি ছেলে তাকে সবসময়ই এড়িয়ে চলে। এক কথায় তাকে পাত্তা দেয়না বললেই চলে। কিন্তু শেষমেষ এই ইগনোর করা ছেলেটিরই প্রেমে পড়ে যায় মেয়েটা।
ছেলেটার মাঝে অদ্ভুত কি যেনো আছে। কিসের এক আকর্ষণ যেনো বারবার তাকে টেনে নিয়ে যায় ছেলেটার কাছে। মাঝে মাঝে মেয়েটির খুব ইচ্ছে হয় ছেলেটিকে গিয়ে বলতে। এই যে শুনছেন? আমি কি আপনার পাশে একটু বসতে পারি? কিছু মনে না করলে আপনার হাতটুকু আলতো করে ছুঁয়ে দেখতে পারি? আচ্ছা আপনি এতো মুডি কেনো? আমাকে এভাবে এভোয়েড করেন। কোথায় আপনি আমাকে ইমপ্রেস করার চেষ্টা করবেন। তা নয়। উল্টো আমাকে দেখলেই দূরে সরে যান। আমাকে কি আপনার ভালো লাগেনা?
ছেলেটার মাঝে কেমন যেনো পরিবর্তন এসেছে। সর্বত্র মেয়েটির মায়াবী মুখখানি ভেসে উঠছে। রাতে আকাশের দিকে যখন সে তাকিয়ে থাকে তখন মনে হয় ওই চাঁদের অবয়বের মাঝে মেয়েটির প্রতিচ্ছবি ফুঁটে উঠেছে। সেও কি নিজের অজান্তেই মেয়েটিকে তার মনে জায়গা দিয়ে ফেলেছে? নাহ। এমনটি তো হওয়ার কথা ছিলো না। সে তো ভেবে রেখেছিলো তার মনের এই ছোট্ট কুঠরিতে সে কাউকে ঠায় দিবেনার। কিন্তু সে তো আবার সেই একই ভুল করতে বসেছে।
ছেলেটি বুঝতে পারছে যে ধীরে ধীরে সে মেয়েটির মায়ার বাধনে জড়িয়ে যাচ্ছে। আজ নিজেকে বড়ই অসহায় মনে হচ্ছে ছেলেটির। নিজেকে নিয়ে বিন্দুমাত্র চিন্তা নেই ছেলেটার। তার চিন্তা হচ্ছে মেয়েটিকে নিয়ে। মেয়েটি যে তাকে বড্ড বেশীই ভালোবাসে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন